নড়াইলে মাদক মামলায় কারবারির যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ২৮ জানুয়ারি ২০২৪

নড়াইলে মাদক মামলায় ছাত্তার কবিরাজ নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

রোববার (২৮ জানুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুহাম্মদ আকরাম হোসেন এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন না।

দণ্ডপ্রাপ্ত ছাত্তার কবিরাজ যশোরের কোতয়ালী থানার শংকরপুর গ্রামের মৃত মোসলেম কবিরাজের ছেলে।

আদালতের অতিরিক্ত পাবকিক প্রসিকিউটর (পিপি) সন্দীপ কুমার বোস জানান, ২০১৩ সালে ৮ জুন নড়াইলের কালিয়া এলাকা থেকে মাদক কারবারি ছাত্তার কবিরাজসহ এক শিশু প্লাস্টিকের বস্তা নিয়ে যাচ্ছিলেন দেখে তল্লাশি করে পুলিশ। পরে বস্তা থেকে ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ঘটনায় কালিয়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়।

দীর্ঘ বিচারিক প্রক্রিয়ায় পাঁচজনের সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত মাদক কারবারি ছত্তার কবিরাজকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয়মাসের কারাদণ্ড দেন।

হাফিজুল নিলু/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।