নাটোরে প্রাণের ম্যানেজারের ওপর দুর্বৃত্তের হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৯:২৪ এএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৪

অডিও শুনুন

নাটোরে দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হয়েছেন দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান প্রাণ কোম্পানির অ্যাডমিন ম্যানেজার মো. মহসিন আলী। হাতুড়ি, রড ও স্ট্যাম্প দিয়ে পিটিয়ে তার হাত-পা ভেঙে দিয়েছে দুর্বত্তরা। শনিবার (৩ ফেব্রুয়ারি) সকালে কাফুরিয়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নাটোর সদর থানায় প্রাণ-আরএফএল গ্রুপের পক্ষে মো. হাসেম নামে এক কর্মকর্তা লিখিত অভিযোগ দায়ের করেন। আহত মো. মহসিন আলী নাটোর সদরের কাফুরিয়া এলাকার মো. শাহাদতের ছেলে। তিনি গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রাণের লিগ্যাল এইডের কর্মকর্তা আশরাফুল ইসলাম বলেন, মহসিন আলী আমাদের প্রাণ ফাক্টরির অ্যাডমিন ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন। তিনি দীর্ঘ ২৫ বছর ধরে প্রাণে চাকরি করছেন। শনিবার সকালে বাড়ি থেকে মোটরসাইকেলে অফিসে যাওয়ার পথে কাফুরিয়ার টাওয়ার মোড় এলাকায় ৫ থেকে ৭ জন হেলমেট পরা দুর্বৃত্ত তার ওপর হাতুড়ি, রড ও স্ট্যাম্প দিয়ে অতর্কিত হামলা চালায়। এলোপাথাড়ি হামলায় মহসিনের বাম হাত ও দুই পা ভেঙে যায়। স্থানীয় ভ্যানচালক তাকে আমজাদ খান মেমোরিয়াল হাসপাতালে নেওয়ার পরে সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। আমরা দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

নাটোরে প্রাণের ম্যানেজারের ওপর দুর্বৃত্তের হামলা

কারা এই হামলা চালিয়েছে জানতে চাইলে প্রাণের এই কর্মকর্তা বলেন, মারধরের আগের দিন একডালা এলাকার স্থানীয় বেশ কয়েকজন তাকে হুমকি ধামকি দেন বলে জানতে পেরেছি। এই এলাকায় প্রাণ হাজার হাজার মানুষের কর্মসংস্থান তৈরি করেছে। এমন ঘটনায় প্রাণের স্টাফদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জাগো নিউজকে বলেন, প্রাণ এগ্রো কোম্পানি লিমিটেডের এক কর্মকর্তাকে মারধরের অভিযোগকে মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রেজাউল করিম রেজা/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।