নড়াইলে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন, সহযোগীর ৫ বছরের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৫:০১ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২৪

নড়াইলে মাদক মামলায় নাছির উদ্দিন শেখ নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও বিশ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। এছাড়া তার সহোযোগী মোহাম্মদ আলম শেখকে পাঁচ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেওয়া হয়

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে নড়াইল জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আকরাম হোসেন এ আদেশ দেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি নাছির উদ্দিন শেখ নড়াইল সদরের রগুনাথপুর গ্রামের রোস্তম আলীর ছেলে এবং পাঁচ বছরের সাজাপ্রাপ্ত মোহাম্মদ আলম শেখ উপজেলার নাকসী গ্রামের আব্দুল আজিজ শেখের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, বিগত ২০১৩ সালের ২২ অক্টোবর নড়াইল শহরতলীর মালিবাগ মোড় থেকে আসামিদের ৫০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এ মামলায় আট জনেরসাক্ষ্য গ্রহণ শেষে আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় এ দণ্ডাদেশ দেন আদালত। রায় ঘোষণার সময় আসামিরা আলাদতে উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি মাহাবুবুর রহমান জাগো নিউজকে জানান, আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় নাছির উদ্দিন শেখকে যাবজ্জীবন ও আলম শেখকে কারাদণ্ড-জরিমানার আদেশ দিয়েছেন আদালত। এছাড়া জরিমানা অনাদায়ে উভয়কে যথাক্রমে ছয় ও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

হাফিজুল নিলু/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।