স্কুল থেকে শিশুকে নিয়ে পালালেন নারী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২৪

লক্ষ্মীপুরের কমলনগরে একটি কিন্ডারগার্টেন থেকে মালিহা ইসলাম ওহি নামের ৯ মাস বয়সী শিশুকে নিয়ে পালিয়ে গেছেন এক নারী।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার তোবারগঞ্জ ইউনিয়নের অগ্রণী স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

শিশু ওহি সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরউভূতি গ্রামের আবুধাবী প্রবাসী মো. সেলিমের মেয়ে। তার বড় বোন সাবিহা ইসলাম মিহি (৬) ওই প্রতিষ্ঠানের প্লে গ্রুপের ছাত্রী।

পুলিশসহ সংশ্লিষ্টরা জানান, বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠান ছিল। ওহি ও মিহিকে নিয়ে তাদের মা মরিয়ম বেগম বিদ্যালয়ে আসেন। মিহি যেমন খুশি তেমন সাজো ইভেন্টে অংশ নেয়। এসময় ওহিকে তার মা পরিচিত এক ছাত্রীর কাছে রাখতে দেন। এরমধ্যেই অপরিচিত এক নারী এসে তাকে কোলে নেন। এদিকে মিহিকে সাজানো শেষে ওহিকে খুঁজে পাচ্ছিলেন না মরিয়ম। আশপাশে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি।

jagonews24

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে প্রতিষ্ঠানের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে। এতে দেখা যায়, লাল স্কার্ফ ও কালো বোরকা পরিহিত এক নারী শিশু ওহিকে নিয়ে প্রতিষ্ঠান থেকে বের হয়ে যাচ্ছেন। তবে তাকে চেনা যাচ্ছে না। কেউ তাকে চেনেন না।

ওহিকে চুরির ঘটনা নিশ্চিত করে তার নানা মো. ওসমান বলেন, ‘আমার নাতনিকে চুরি করে নিয়ে গেছে এক নারী। আমরা পুলিশকে জানিয়েছে। আমি আমার নাতনিকে ফিরে পেতে চাই।’

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। শিশুটিকে উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


কাজল কায়েস/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।