শেরপুরের মামলায় চাঁদের জামিন নামঞ্জুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৪

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ও রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে শেরপুর আওয়ামী লীগ নেতা ছানুয়ার হোসেন ছানুর করা মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে সদর জিআর আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইকবাল মাহমুদ তার জামিন আবেদন নামঞ্জুর করে এ আদেশ দেন। পরে তাকে বিশেষ নিরাপত্তায় জেলা কারাগারে পাঠানো হয়।

কোর্ট পুলিশ পরিদর্শক খন্দকার শহীদুল হক আসামিকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে থেকে রাজশাহীসহ বিভিন্ন জেলার মামলায় কারাগারে আটক ছিলেন আবু সাঈদ চাঁদ।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, মামলার পরপরই আসামি চাঁদকে গ্রেফতার দেখানোর জন্য আদালতে আবেদন করা হয়েছিল। ঘটনার বিষয়ে তদন্ত চলমান রয়েছে। খুব শিগগির তাকে রিমান্ডে নিতে আবেদন করা হবে।

২০২৩ সালের ১৯ মে রাজশাহীর পুঠিয়া এলাকায় জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে বলে হুমকি দেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ।

এ ঘটনায় ২৩ মে শেরপুরের আমলি আদালতে মামলা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু। এর দুদিন পর একই ঘটনায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল বাদী হয়ে আদালতে আরেকটি মামলা করেন।

ইমরান হাসান রাব্বী/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।