পুলিশের হাত থেকে আসামিকে ছিনিয়ে নিলেন স্বজনরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১০:০০ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৪

সিরাজগঞ্জের রায়গঞ্জে পুলিশের হাত থেকে গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামিকে ছিনিয়ে নিয়েছেন তার স্বজনরা। এসময় আসামির পরিবারের স্বজনদের সঙ্গে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও এক কনস্টেবলের ধস্তাধস্তি হয়েছে বলে জানা গেছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের খামারগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে। ছিনিয়ে নেওয়া আসামি বকুল শেখ ওই গ্রামের মৃত মগর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, একই গ্রামের খলিল শেখের মেয়ের সঙ্গে বকুলের বিয়ে হয়েছিল। পরে বকুল প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ে করেন। এতে ক্ষুব্দ হয়ে বকুলের বিরুদ্ধে মামলা করেন তার প্রথম স্ত্রী। ওই মামলায় বাড়ি থেকে বকুলকে গ্রেফতার করে নিয়ে যাচ্ছিল পুলিশ। এসময় পরিবারের লোকজন পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে আসামিকে ছিনিয়ে নেয়।

এ বিষয়ে রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর রশিদ জাগো নিউজকে বলেন, এক আসামিকে গ্রেফতার করলে তার স্বজনরা ছিনিয়ে নেন। তবে পুলিশের সঙ্গে তাদের কোনো ধস্তাধস্তির ঘটনা ঘটেনি।

এম এ মালেক/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।