বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে যুবক আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ১০:৪২ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

বান্দরবানের রুমায় পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে উহ্লা চিং মারমা নামে এক যুবক আহত হয়েছেন। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টায় রুমা সদর ইউপির ৯ নম্বর ওয়ার্ড রিঝুক পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত উহ্লা চিং মার্মা (৩৫) ওই এলাকার মোনাক মার্মার ছেলে।

স্থানীয়রা জানায়, আহত উহ্লা চিং সকালে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির পার্শ্ববর্তী জঙ্গলে গেলে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা অস্ত্রসহ কেএনএফ সদস্যদের দেখতে পেয়ে পালিয়ে আসার সময় উহ্লা চিংকে লক্ষ্য করে গুলি ছোড়ে সন্ত্রাসীরা। এ সময় একটি গুলি তার শরীরের পেছন দিকে লাগলে গুরুতর আহত হন তিনি।

রুমা সদর ইউপি চেয়ারম্যান শৈ মং মারমা জানান, কেএনএফ সদস্যরা এর আগে রিজুক পাড়া থেকে চাঁদা দাবি করেছিল। চাঁদা না দেওয়ায় তারা এই ঘটনা ঘটিয়েছে বলে মনে করছেন তিনি। এছাড়া এই ঘটনায় অপ্রীতিকর ঘটনা এড়াতে রুমা বাজারে ২ ঘণ্টা যান চলাচল বন্ধ রাখা হয়েছে বলেও জানান তিনি।

রুমা উপজেলা মেডিকেল অফিসার মো. মোস্তফা রুবেল জানান, সকাল সাড়ে ৮টায় গুলিবিদ্ধ এক যুবককে ভর্তি করা হয়েছিল। গুলিটি শরীরে ঢোকার চিহ্ন থাকলেও বাহির হওয়ার কোনো চিহ্ন না থাকায় ধারণা করা হচ্ছে গুলিটি তার শরীরের মধ্যে রয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে আহতকে কেএনএফ সদস্যরা গুলি করেছে বলে অভিযোগ করা হয়েছে।

নয়ন চক্রবর্তী/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।