স্কুলছাত্রীকে অপহরণ মামলায় বাবা-ছেলে গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪
গ্রেফতার বাবা-ছেলে

নাটোরে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারসহ অপহরণে জড়িত বাবা-ছেলেকে গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার (১২ ফেব্রুয়ারি) নাটোর শহরের হরিশপুর বাইপাস এলাকা থেকে তাদের গ্রেফতার ও অপহৃতকে উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- বাগাতিপাড়া উপজেলার রহিমানপুর এলকার আতাহার আলী (৪১) এবং তার ছেলে অন্তর আহম্মেদ (১৯)।

র‍্যাব জানায়, বাগাতিপাড়া উপজেলার রহিমানপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হন অন্তর। এক পর‍্যায়ে ছাত্রীর অভিভাবকরা বিষয়টি জানতে পেরে অন্তর ও তার বাবাকে জানালে তারা ক্ষিপ্ত হন। এরই ধারাবাহিকতায় ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার পথে গত ৮ ফ্রেব্রুয়ারি সকাল ৭টায় রহিমানপুর মতিনের দোকানের সামনে থেকে তাকে অপহরণ করা হয়।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় মামলা দায়ের করেন। এরপর সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি দল অপহৃতকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতারের অভিযানে নামে। পরে গোয়েন্দা সূত্রে খবর পেয়ে গত রাতে নাটোর শহরের হরিশপুর বাইপাস এলাকা থেকে অন্তর ও তার বাবাকে গ্রেফতার ও ভিকটিককে উদ্ধার করে।  

র‍্যাবের কোম্পারি অধিনায়ক সঞ্জয় কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারদের বাগাতিপাড়া থানায় সোপর্দ করা হয়েছে।

রেজাউল করিম রেজা/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।