সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত, টেঁটাবিদ্ধসহ আহত ৯

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৯:২০ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পারভেজ হোসেন (২৪) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় উভয়পক্ষের টেঁটাবিদ্ধসহ ৯ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের রাস্তা নির্মাণকে কেন্দ্র করে দুই পক্ষের এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত পারভেজ হোসেন কান্দারগাঁও গ্রামের মোতালেব মিয়ার ছেলে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বজনরা।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামে জাকির হোসেন ও জসিম উদ্দিনের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলছিল। শুক্রবার জুমার নামাজের পর সোনারগাঁ রিসোর্ট সিটির মধ্যদিয়ে একটা রাস্তা নির্মাণকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন টেঁটা, রামদা, লাঠিসোটা নিয়ে একে অপরের ওপর ঝাঁপিয়ে পড়েন।

এসময় জাকির পক্ষের পারভেজ, রিটন, হৃদয়, রুহুল আমিন, আক্তার হোসেন, জসিম উদ্দিন পক্ষের দেলোয়ার, জামান, কামাল ও মহসিন আহত হন। হাসপাতালে নেওয়ার পথে পারভেজ হোসেন মারা যান।

এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন।

রাশেদুল ইসলাম রাজু/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।