গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ ওঠা সেই এএসআই ক্লোজড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১০:৫৯ এএম, ১৭ ফেব্রুয়ারি ২০২৪
ছবি: এএসআই সন্তোষ কুমার

সিরাজগঞ্জের তাড়াশে মাদক তল্লাশির নামে এক গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সন্তোষ কুমারকে ক্লোজড করে পুলিশলাইনে সংযুক্ত করা হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১০টার দিকে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জাগো নিউজকে জানান, শুক্রবার রাতে এক আদেশে পুলিশ সুপার ওই এএসআইকে পুলিশলাইনে ক্লোজড করেন। আর গৃহবধূর শ্লীলতাহানির বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার তদন্ত করছেন। এ তদন্ত শেষে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

গত মঙ্গলবার রাত ৮টার দিকে অভিযুক্ত এএসআই সন্তোষ কুমার মাদক তল্লাশির নামে তাড়াশ উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের গুড়পিপুল যশাইপাড়া গ্রামের এক গৃহবধূর ঘরে প্রবেশ করে শ্লীলতাহানির চেষ্টা করেন। এ ঘটনায় এক ভিডিও বার্তায় বিচার দাবি করেন ওই গৃহবধূ। বৃহস্পতিবার ফেসবুকে ছড়িয়ে পড়ে সেই ভিডিও।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ‘মাদক তল্লাশির নামে শ্লীলতাহানির অভিযোগ এএসআইয়ের বিরুদ্ধে’ শিরোনামে সংবাদ প্রকাশ করে জাগো নিউজ। পরে বিষয়টি জেলা পুলিশ সুপারের (এসপি) নজরে আসে। সংবাদটি আমলে নিয়ে পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল অতিরিক্ত পুলিশ সুপারকে বিষয়টি সরেজমিন তদন্তের নির্দেশ দেন।

এম এ মালেক/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।