ছেলের বউভাতের বাজার করতে গিয়ে ট্রাকচাপায় স্কুলশিক্ষক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাকচাপায় লুৎফর রহমান (৫৫) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ঘোড়াঘাট মহাসড়কের কাটামোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

লুৎফর রহমান উপজেলার বৈরাগী হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি কামদিয়া ইউনিয়নের পূর্ব বানিহালি গ্রামের মৃত আসাদ আলী মাস্টারের ছেলে।

স্থানীয়রা জানান, লুৎফর রহমান মোটরসাইকেল চালিয়ে রাজাবিরাট সড়ক থেকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে উঠলে গোবিন্দগঞ্জমুখী মালবাহী একটি অজ্ঞাতনামা ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে লুৎফর রহমান মারা যান। দুর্ঘটনা পর পরিবারের লোকজন তার মরদেহ বাড়িতে নিয়ে যান।

স্বজনরা জানান, লুৎফর রহমানের বাড়িতে তার ছেলে রাব্বির বৌ-ভাতের অনুষ্ঠান। সেই বৌভাতের অনুষ্ঠানের বাজার করার জন্য তিনি মোটরসাইকেল চালিয়ে গোবিন্দগঞ্জে যাচ্ছিলেন। পথে একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার বৈরাগী হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মতিউর রহমান জানান, মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শামীম সরকার শাহীন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।