গাইবান্ধায় এমপি নাহিদ নিগারকে গণসংবর্ধনা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৩:৪৮ এএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) প্রকৌশলী আব্দুল্লাহ নাহিদ নিগার সাগরকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে সুন্দরগঞ্জ ডিড রাইটার সরকারি কলেজ মাঠে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়। গণসংবর্ধনার আয়োজন করে উপজেলা মেম্বার অ্যাসোসিয়েশন।

এতে সভাপতিত্ব করেন সুন্দরগঞ্জ উপজেলা মেম্বার অ্যাসোসিয়েশনের আইন বিষয়ক সম্পাদক ও গণসংবর্ধনা বাস্তবায়ন কমিটির সভাপতি মো. মাসুদ রানা। এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফরুজা বারী।

উপজেলা মেম্বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. মামুনুর রশিদের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন- সুন্দরগঞ্জ ডিড রাইটার সরকারি কলেজের অধ্যক্ষ এ কে এম এ হাবীব সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দহবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রেজাউল আলম সরকার রেজা, বীর মুক্তিযোদ্ধা মো. সিরাজুল ইসলাম, সোনারায় ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য ফরিদা পারভীন, বামনডাঙ্গা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড সদস্য মো. রানু মিয়া প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত এমপি প্রকৌশলী আব্দুল্লাহ নাহিদ নিগার সাগরকে ফুলের তোড়া ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। সবশেষে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

শামীম সরকার শাহীন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।