গাইবান্ধায় দাখিল পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে দুই যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৮:০৩ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪
প্রতীকী ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জে দাখিল পরীক্ষায় প্রক্সি দেওয়ার সময় দুই যুবককে আটক করা হয়। রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বোয়ালি দারুল উলুম সিনিয়র মাদরাসা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি গ্রামের মসজিদের পাডা এলাকার লিটন মিয়ার ছেলে মো. শাওন মিয়া (১৭) ও একই উপজেলার বর্মতল মালিবাড়ি গ্রামের নয়া মিয়ার ছেলে মো. অমিত হাসান (১৯)।

পুলিশ জানায়, রোববার বেলা সাড়ে ১১টার দিকে বোয়ালি দারুল উলুম সিনিয়র মাদরাসা কেন্দ্রে আরবি প্রথমপত্র বিষয়ে দাখিল পরীক্ষা শুরু হয়। এসময় সখের বাজার দাখিল মাদরাসার মমিনুল ইসলাম ও শহিদুল ইসলাম নামের দুজন পরীক্ষার্থীর পরিবর্তে শাওন মিয়া ও অমিত হাসান পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষায় অন্যজনের পরিবর্তে প্রক্সি দেওয়ার বিষয়টি জানতে পেরে কেন্দ্রসচিব তাৎক্ষণিক তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন।

বোয়ালি দারুল উলুম সিনিয়র মাদরাসার অধ্যক্ষ ও কেন্দ্রসচিব মো. মো. হারুনুর রশিদ জাগো নিউজকে বলেন, পরীক্ষা চলাকালে দুই ভুয়া পরীক্ষার্থীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বলেন, পরীক্ষা চলাকালে দুই ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

শামীম সরকার শাহীন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।