আধিপত্য বিস্তারে প্রতিপক্ষের কোপে বৃদ্ধের হাত-পা বিচ্ছিন্ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৯:৫৩ এএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪

নড়াইলের লোহাগড়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের অস্ত্রের কোপে বাবুল খাঁন (৬০) নামে এক বৃদ্ধের ডান হাত ও ডান পা বিচ্ছিন্ন হয়ে গেছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের হামারোল গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত বাবুল খাঁন উপজেলার হামারোল গ্রামের মৃত রিজাউল খাঁনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের হামারোল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাশেম খাঁন সমর্থিত লোকজনদের সঙ্গে একই গ্রামের আজাদ মোল্যা সমর্থিত লোকজনদের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলছিল। সোমবার বিকেলে ওই গ্রামের বাবুল খাঁন নড়াইল জেলা শহরে কাজ শেষে বাড়ি ফেরার পথে আমাদা বাজার এলাকায় পৌঁছান। এ সময় প্রতিপক্ষ আজাদ মোল্যা সমর্থিত লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বাবুলকে ধাওয়া করলে তিনি প্রাণ বাঁচাতে পার্শ্ববর্তী আমাদা গ্রামের জামাল শেখের বাড়িতে আশ্রয় নেওয়ার চেষ্টা করেন।

এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে বাবুল খাঁনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। অস্ত্রের কোপে বাবুলের ডান হাত এবং ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

ওসি কাঞ্চন কুমার রায় বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে এবং সংঘাত এড়াতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

হাফিজুল নিলু/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।