সেনাপ্রধান

এপ্রিলেই ঢাকা-ভাঙ্গা-নড়াইল-যশোর রেলপথ নির্মাণকাজ শেষ হবে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৩:২৬ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪

সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, সরকারের তরফ থেকে যেকোনো উন্নয়ন কাজের সুযোগ পেলে সেনাবাহিনী সর্বোচ্চ পেশাগত দক্ষতার মাধ্যমে তা করে থাকে। ঢাকা-ভাঙ্গা-নড়াইল-যশোর রেলপথ নির্মাণকাজের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না। আশা করি, চলতি বছরের এপ্রিলের মধ্যেই এ রেলপথ নির্মাণকাজ শেষ হবে। তারপরে উদ্বোধন করা হবে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে নড়াইল রেলস্টেশন নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন করেন সেনাপ্রধান। পরে সেখানে দেওয়া এক বক্তব্যে একথা বলেন তিনি।

এপ্রিলেই ঢাকা-ভাঙ্গা-নড়াইল-যশোর রেলপথ নির্মাণকাজ শেষ হবে

রেলস্টেশন ছাড়াও নড়াইল শহরে নির্মিত চার লেন সড়ক কার্যক্রম পরিদর্শন, লোহাগড়া উপজেলার পৈতৃক ভিটা করফা গ্রামে মসজিদ উদ্বোধন, বৃক্ষরোপণ, বাবার নামে প্রতিষ্ঠিত হাসপাতাল পরিদর্শন, মল্লিকপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ‘অধ্যাপক শেখ মো. রোকন উদ্দীন আহমেদ’ মাল্টিপারপাস হল উদ্বোধন করেন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ।

এপ্রিলেই ঢাকা-ভাঙ্গা-নড়াইল-যশোর রেলপথ নির্মাণকাজ শেষ হবে

এছাড়া লোহাগড়ায় মধুমতি আর্মি ক্যাম্পে শীতবস্ত্র বিতরণ ও মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন সনাপ্রধান। এসব কর্মসূচিতে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হাফিজুল নিলু/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।