সড়ক দুর্ঘটনা

তবুও বাঁচানো গেলো না তানভীরকে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৮:৩৩ এএম, ২১ ফেব্রুয়ারি ২০২৪
নিহত তানভির আজিজ

আলমডাঙ্গায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী আলমডাঙ্গা ভূমি অফিসের মিউটেশন কাম সার্টিফিকেট সহকারী তানভির আজিজ নিহত হয়েছেন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পুলিশ বাসটি আটক করে থানায় নিয়েছে।

নিহত তানভির আজিজ (৩০) চুয়াডাঙ্গা পৌর এলাকার ঝিনাইদহ বাসস্ট্যান্ড পাড়ার নাসির উদ্দিনের ছেলে। তিনি আলমডাঙ্গা সহকারী কমিশনার ভূমি অফিসের মিউটেশন কাম সার্টিফিকেট সহকারী ছিলেন। তার দুটি সন্তান রয়েছে। এই দুর্ঘটনায় একই অফিসের সোহেল রানা নামের আরেকজন আহত হয়েছেন।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গনি মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো তানভীর তার মোটরসাইকেল নিয়ে চুয়াডাঙ্গা থেকে আলমডাঙ্গায় ভূমি অফিসে যাচ্ছিলেন। পথিমধ্যে একটি দ্রুত গতির বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। তার মোটরসাইকেল বাসের নিচে পড়ে প্রায় ২০০ ফুট দূরে চলে যায়।

তবুও বাঁচানো গেলো না তানভীরকেস্ত্রীর সঙ্গে তানভির আজিজ

স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখান থেকে এয়ার অ্যাম্বুলেন্সে দ্রুত ঢাকায় পাঠানো হয়। সেখানেই তার মৃত্যু হয়।

আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক দেবাশীষ মন্ডল জানান, বাসের চালক পালিয়ে গেছে এবং বাসটি আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

নিহত তানভীরের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে তানভির আজিজ ও সোহেল রানা মিলে চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে আলমডাঙ্গা সহকারী কমিশনার ভূমি অফিসে যাচ্ছিলেন। পথিমধ্য আলমডাঙ্গা বন্ডবিল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে আলমডাঙ্গার একটি ক্লিনিকে নেন। এর মধ্য তানভির আজিজের অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রথমে কুষ্টিয়া ও পরে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

হুসাইন মালিক/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।