ঈশ্বরদী

বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেলো সাড়ে ৩ হাজার সুবিধাবঞ্চিত মানুষ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৬:০০ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২৪

অডিও শুনুন

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ওষুধ পেলেন পাবনার ঈশ্বরদীর সাড়ে তিন হাজার সুবিধাবঞ্চিত মানুষ।

বুধবার (২১ ফেব্রুয়ারি) উপজেলার মানিকনগর উচ্চ বিদ্যালয় মাঠে জাহানারা বেগম ও এমএ হাই মেমেরিয়াল ফাউন্ডেশন দিনব্যাপী এ কর্মসূচির আয়োজন করে।

ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজির সহযোগী অধ্যাপক জাহানারা বেগম এবং এমএ হাই মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. ফয়সাল ইসলামের তত্ত্বাবধানে গাইনি, মেডিসিন, সার্জারি, দন্ত, নাক-কান-গলা, শিশু বিশেষজ্ঞসহ ২০ সদস্যের একটি চিকিৎসক টিম ১০টি ক্যাম্পের মাধ্যমে এ স্বাস্থ্যসেবা দেন।

বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেলো সাড়ে ৩ হাজার সুবিধাবঞ্চিত মানুষ

সকাল ৮টায় মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন জাহানারা বেগম ও ডা. ফয়সাল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, খায়রুল গ্রুপ অব ইন্ডাস্ট্রির স্বত্বাধিকারী খায়রুল ইসলাম প্রমুখ।

এ বিষয়ে ডা. ফয়সাল ইসলাম বলেন, আমি ঈশ্বরদীর সন্তান। এখানকার সুবিধাবঞ্চিত মানুষদের প্রতি আমার দায়বদ্ধতা রয়েছে। এজন্য আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। সম্পূর্ণ বিনা খরচে এখানে প্রায় সাড়ে তিন হাজার রোগীকে চিকিৎসা ও ওষুধ দেওয়া হচ্ছে।

তিনি আরও বনে, প্রতিবছর বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে এ ধরনের মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। আগামীতেও এ ধরনের স্বাস্থ্যসেবা অব্যাহত থাকবে।

শেখ মহসীন/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।