কবুতর পালনের আড়ালে অস্ত্র তৈরি করতেন করিম মিয়া

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২৪
গ্রেফতার করিম মিয়া

নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া এলাকায় একটি বাসাবাড়িতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র তৈরির কারখানা শনাক্ত করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় দুটি দেশীয় তৈরি রিভলবার ও একনলা বন্দুক, ইনটেক শর্টগানের গুলি ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের পাইকপাড়া শাহ সুজা রোড এলাকায় একটি বাড়িতে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় করিম মিয়া নামের একজনকে আটক করে পুলিশ।

করিম মিয়া চাঁদপুরের হাইমচরের মহেষপুরের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে। ৯০ দশকের দিকে তিনি এখানে আসেন এবং বোনের বাসায় থাকতেন। এখানে কবুতর পালনের আড়ালে অস্ত্র তৈরি করে বিভিন্নজনের কাছে সরবরাহ করতেন।

কবুতর পালনের আড়ালে অস্ত্র তৈরি করতেন করিম মিয়া

অভিযানে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেনসহ জেলা পুলিশ ও ডিবির সদস্যরা অংশ নেন।

অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা বলেন, করিম মিয়া কবুতর পালনের পাশাপাশি দীর্ঘদিন ধরে চাহিদা মোতাবেক আগ্নেয়াস্ত্র তৈরি করে সরবরাহ করে আসছিলেন। তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।