বেড়ায় পাওনা টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৮:৫৪ এএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

পাবনার বেড়ায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘটিত সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি)দুপুর থেকে বিকেল ৪টা পর্যন্ত সংঘর্ষ চলে। জেলা পরিষদ সদস্য ময়ছারের লোকজনের সঙ্গে কালু মল্লিকের গ্রুপের মধ্যে এ সংঘর্ষ চলে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় বাসিন্দা এবং পুলিশ জানায়, বেড়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাসুদুর রহমান ময়ছারের সঙ্গে সাঁথিয়া উপজেলার করমজা এলাকার কালু মল্লিকের দীর্ঘদিন ধরে টাকা নিয়ে বিরোধ চলছিল। বৃহস্পতিবার রাতে কালু মল্লিকের কাছে মাসুদ তার ঠিকাদারির পাওনা টাকা চাইলে কালু মল্লিক ক্ষিপ্ত হয়ে ওঠেন। এ সময় তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়।

বেড়ায় পাওনা টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

শুক্রবার দুপুরে বেড়া উপজেলার সানিলা এলাকা থেকে মাসুদুর রহমান ময়ছারের নেতৃত্বে নৌকার পক্ষে শান্তি মিছিল বের হয়। মিছিলটি সাঁথিয়ার করমজা এলাকার দিকে যাওয়ার সময় কালু মল্লিকের লোকজন এ মিছিলের ওপর ইট পাটকেল ছুড়ে হামলা করেন। এ সময় দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হন।

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশিদুল হাসান বলেন, এলাকায় শৃঙ্খলা বজায় রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। এখন পর্যন্ত এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি।

আমিন ইসলাম জুয়েল/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।