চাকরির নামে পুলিশ পরিচয়ে টাকা হাতিয়ে নিতেন সোহাগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৪:৪১ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

নোয়াখালীতে বিভিন্ন অফিসে চাকরি দেওয়ার নামে পুলিশ পরিচয়ে সোয়া লাখ টাকা হাতিয়ে নেওয়ায় মো. সোহাগ (৪৫) নামের একজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মাইজদীর হাসপাতাল রোড থেকে তাকে গ্রেফতার করা হয়। সোহাগ সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের সালেহপুর গ্রামের মৃত ইদ্রিস পাটোয়ারীর ছেলে।

নোয়াখালী পুলিশ সুপার মো. আসাদুজ্জামান ভুয়া পুলিশকে গ্রেফতারের বিষয়টি রাতে জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, ভুক্তভোগীদের মৌখিক অভিযোগের ভিত্তিতে সোহাগকে গ্রেফতার করা হয়েছে। তিনি পুলিশ পরিচয়ে চাকরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার বিষয়টি স্বীকার করেছেন। পরে তার বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মামলা রুজু করা হয়েছে।

ডিবির ওসি নাজিম উদ্দিন আহমেদ জাগো নিউজকে বলেন, সোহাগ একজন প্রতারক। তিনি পুলিশ পরিচয়ে ফরহাদ হোসেন, আবুল হাশেম, ফজর বানু লাভলী, তারেক ও সাইফুল ইসলামের বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি দেওয়ার নাম করে ঘুস বাবদ এক লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জাগো নিউজকে বলেন, আসামিকে রোববার (২৫ ফেব্রুয়ারি) চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চালান দেওয়া হবে।

ইকবাল হোসেন মজনু/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।