মাহফিল নিয়ে বিরোধ

প্রতিবেশীর ছুরিকাঘাতে যুবক খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

পাবনা পৌর সদরে প্রতিবেশীর ছুরিকাঘাতে আবুল (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে পাবনা শহরের শালগাড়িয়ার তালবাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবুল কাশেম তালবাগান এলাকার আবুল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, সম্প্রতি তালবাগান এলাকায় একটি ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে আবুল কাসেমের সঙ্গে মহল্লার সামির হোসেনসহ কিছু যুবকের বিরোধ চলছিল। রোববার বিকেলে সামির হোসেনের বাড়ির পাশে ছিলেন আবুল কাশেম। এসময় সামিরের সঙ্গে তার তর্ক লাগে। এক পর্যায়ে সামির ক্ষুদ্ধ হয়ে তার উপর ঝাঁপিয়ে পড়েন। এসময় সামির ও তার বাবা লাড্ডু সুলতান বাড়ি থেকে ছুরি নিয়ে কাশেমকে আঘাত করেন। হামলায় তাদের সঙ্গে মহল্লার আরও কয়েকজন যোগ দেন। তারাও এলোপাথাড়ি ছুরিকাঘাত করতে শুরু করেন। উপর্যুপরি ছুরিকাঘাতে আবুল কাশেম মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা আবুল কাশেমকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

আমিন ইসলাম জুয়েল/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।