রেললাইনের পাশে ফোনে কথা বলছিলেন নারী, ট্রেনের ধাক্কায় মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

কুড়িগ্রামের রাজারহাটে ট্রেনের ধাক্কায় রানী (৫২) নামের এক নারীর মৃত্যু হয়েছে। ওইসময় তিনি ফোনে কথা বলছিলেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পুটিকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রানী উপজেলার সুন্দর গ্রাম এলাকার গোবিন্দ চন্দ্র রায়ের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রানী আত্মীয়ের বাসায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন। বাড়ি থেকে কিছুটা দূরে রেললাইনের পাশে দাঁড়িয়ে মোবাইলে কথা বলেছিলেন তিনি। এসময় চিলমারী থেকে ছেড়ে আসা তিস্তাগামী কমিউটার ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন রানী। পরে খবর পেয়ে নিহতের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম রেলওয়ে স্টেশন মাস্টার মো. আব্দুজ্জোহা বলেন, চিলমারী থেকে তিস্তাগামী কমিউটার ট্রেনের ধাক্কায় এক নারী নিহত হওয়ার খবর শুনেছি।

ফজলুল করিম ফারাজী/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।