নরসিংদীতে অবৈধ ক্লিনিকে অভিযান, ২ হাসপাতালকে জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৫:০১ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

নরসিংদীতে বিভিন্ন ক্লিনিক, হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। এসময় মেয়াদোত্তীর্ণ ওষুধ ও বৈধ কাগজপত্র না থাকায় দুইটি হাসপাতালকে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে নরসিংদী জেলখানা মোড় এলাকায় সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু কাউসার সুমন এর নেতৃত্বে অভিযান চালিয়ে হলি ফ্যামিলি ক্লিনিক অ্যান্ড হাসপাতাল ও মা জেনারেল হসপিটালকে জরিমানা করা হয়।

নরসিংদীতে অবৈধ ক্লিনিকে অভিযান, ২ হাসপাতালকে জরিমানা

আবু কাউসার সুমন , সম্প্রতি মানুষের স্বাস্থ্য নিরাপত্তায় মন্ত্রণালয় থেকে ১০টি নির্দেশনা দেওয়া হয়। নির্দেশনা গুলো বাস্তবায়নের লক্ষ্যে নরসিংদী শহরে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে হলি ফ্যামিলি ক্লিনিক অ্যান্ড ডায়াগনোস্টিক সেন্টারে মেয়াদোত্তীর্ণ ওষুধসহ অপারেশনের ব্যবহৃত বিভিন্ন উপকরণ সঠিক না থাকায় ভোক্তা অধিকার আইনে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় বৈধ ও সঠিক কাগজপত্র না থাকায় মা জেনারেল হসপিটালকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় নরসিংদী সিভিল সার্জন কার্যালয়ের প্রতিনিধি মেডিকেল অফিসার ডা. সঞ্জয় কুমার সাহা, ভোক্তা অধিকার কার্যালয়ের সহকারী পরিচালক মাহমুদুর রহমানসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

সঞ্জিত সাহা/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।