কুড়াল দিয়ে কুপিয়ে শ্যালককে হত্যা, দুলাভাই আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৮:৩৬ এএম, ০১ মার্চ ২০২৪
ফাইল ছবি

বান্দরবানে পারিবারিক কলহের জেরে শ্যালককে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার তুংক্ষ্যংপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম শৈক্যপ্রু মারমা (৩০)। তিনি সদর উপজেলা কুহালং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের তুংক্ষ্যংপাড়ার ক্যউচিং মারমার ছেলে।

এ ঘটনায় দুলাভাই মংনুং মারমাকে (৪৬) আটক করা হয়। তিনি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ধোপাছড়ি ত্রিপুরাপাড়ার মৃত ক্যইসুইপ্রু মারমার ছেলে।

স্থানীয়রা জানায়, পরিবারের পুরো খরচ বোন জামাইকে বহন করার জন্য চাপ প্রয়োগ করছিলেন শৈক্যপ্রু মারমা। এনিয়ে বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে পাশে থাকা কুড়াল দিয়ে শ্যালকের মাথায় আঘাত করলে ঘটনাস্থলে তিনি নিহত হন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে দুলাভাইকে আটক করে।

কুহালং ইউনিয়নের চেয়ারম্যান মংপু মারমা জানান, বিষয়টি পুলিশকে জানালে তারা ঘাতককে আটক করে ময়নাতদন্তের জন্য মরদেহ বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়।

বান্দরবান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, এ ঘটনায় মংনুং মারমা নামের এক যুবকে আটক করা হয়েছে। আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

নয়ন চক্রবর্তী/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।