পাবনায় একই কেন্দ্রের দুই এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ১০:০৭ পিএম, ০১ মার্চ ২০২৪

পাবনার সাঁথিয়ায় তিনদিনের ব্যবধানে একই কেন্দ্রের দুই পরীক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। তারা দুজনই মেয়ে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে স্বর্ণা খাতুন (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সে সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে ও ধুলাউড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

সুপ্তি খাতুন (১৬) নামের আরেক এসএসসি পরীক্ষার্থী সোমবার (২৬ ফেব্রয়ারি) রাতে গলায় ফাঁস নেয়। সে সোনাতলা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ও ভাটো সোনাতলা গ্রামের মৃত সাইফুল ইসলামের মেয়ে।

খোঁজ নিয়ে জানা গেছে, বুধবার স্বর্ণার আইসিটি পরীক্ষা ছিল। সে সাঁথিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিচ্ছিল। পরীক্ষা শেষে বাড়িতে গিয়ে দুপুরে ঘরে ফ্যানের সঙ্গে ফাঁস নেয় সে। আশঙ্কাজনক অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যদিকে সোমবার রাতে গলায় ফাঁস নেয় সুপ্তি।

বিষয়টি নিশ্চিত করে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

আমিন ইসলাম জুয়েল/এসআর

 

 

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।