ছাত্রকে গুলি

সিরাজগঞ্জ মেডিকেল কলেজে স্বাস্থ্য বিভাগের তদন্ত দল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১২:২৬ পিএম, ০৫ মার্চ ২০২৪

শিক্ষক ছাত্রকে গুলি করার ঘটনা তদন্তে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে এসেছে স্বাস্থ্য অধিদপ্তরের গঠিত তিন সদস্যের তদন্ত দল।

মঙ্গলবার (৫ মার্চ) বেলা ১১টার দিকে ঢাকা থেকে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে এসে তদন্ত শুরু করেন তারা।

বিষয়টি নিশ্চিত করে কলেজের অধ্যক্ষ আমিরুল হোসেন চৌধুরী জাগো নিউজকে জানান, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. বায়জীদ খুরশীদ রিয়াজকে আহ্বায়ক করে তদন্ত কমিটি করা হয়েছে। কমিটির অন্য দুই সদস্য হলেন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক (চিকিৎসা শিক্ষা) অধ্যাপক মহিউদ্দিন মাতুব্বর এবং স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব মোহাম্মদ মোহসীন উদ্দিন।

সোমবার (৪ মার্চ) রাতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব দূর-রে শাহওয়াজ সই করা এক অফিস আদেশে তদন্ত কমিটি গঠণ করা হয় বলেও জানান অধ্যক্ষ আমিরুল হোসেন।

শিক্ষক রায়হানের ফোনে প্রচুর অস্ত্রের ছবি, পিস্তল কেনেন লাখ টাকায়

মেডিকেল কলেজ সূত্র জানায়, সোমবার ক্লাসে ভাইভা চলাকালীন শিক্ষার্থীদের সঙ্গে কথা-কাটাকাটি হয় শিক্ষক রায়হান শরীফের। একপর্যায়ে গুলি ছোড়েন তিনি। গুলিটি তমালের ডান পায়ের ঊরুতে লাগে। তমাল ওই মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক রায়হান শরীফকে গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে তার ব্যবহৃত পিস্তলটি জব্দ করেছে পুলিশ।

এম এ মালেক/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।