ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ হারালো ছেলে, বাবা আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ০৫ মার্চ ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সাইম সরকার (১১) নামে এক শিশু নিহত হয়েছে। এঘটনায় শিশুটির বাবা সালাউদ্দদিন সরকার গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (৫ মার্চ) সকালে পৌরসভার নারায়ণপুর ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন নবীনগর-কোম্পানিগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইম সরকারের পরিবার উপজেলার সাতমোড়া ইউনিয়নের বাউচাইল গ্রামের বাসিন্দা।

সিসি টিভি ফুটেজ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে উপজেলার নারায়নপুর ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন নবীনগর-কোম্পানিগঞ্জ সড়কে দুই দিক থেকে আসা দুটি মোটরসাইকেল পাশ কাটানোর সময় একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে বাবার পেছনে পেছনে বসে থাকা শিশু সাইম সরকার ঘটনাস্থলেই মারা যায়। এসময় গুরুতর আহত হন মোটরসাইকেল চালক সালাউদ্দিন সরকার। স্থানীয়রা তাকে প্রথমে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শিশুটির মরদেহের সুরতহাল প্রস্তুত করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ব্রাহ্মণবাড়িয়া মর্গে পাঠানো হবে। ট্রাকসহ চালক শাহ আলমকে আটক করা করেছে।

আবুল হাসনাত মো. রাফি/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।