কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি রাজু, সম্পাদক ফারুক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ০৫ মার্চ ২০২৪

কুড়িগ্রাম প্রেস ক্লাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো. রাজু মোস্তাফিজ সভাপতি ও মো. আব্দুল খালেক ফারুক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রাজু মোস্তাফিজ দৈনিক জনকণ্ঠ ও একাত্তর টিভি প্রতিনিধি, ফারুক কালের কণ্ঠ ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন প্রতিনিধি।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে কুড়িগ্রাম প্রেস ক্লাবের শামসুল হক মিলনায়তনে চূড়ান্ত প্রার্থীদের ফলাফলের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশন মিজানুর রহমান মিন্টু।

কমিটিতে সহ-সভাপতি খন্দকার একরামুল হক সম্রাট ও তৌহিদুল ইসলাম বকসী ঠান্ডা, যুগ্ম-সম্পাদক মাহফুজুর রহমান খন্দকার, কোষাধ্যক্ষ রেজাউল করিম, দপ্তর সম্পাদক এম রহমান মঞ্জু, ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির সূর্য, সমাজকল্যাণ সম্পাদক কেএম গোলাম রব্বানী, সাহিত্য সংস্কৃতি সম্পাদক লাইলি বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমেদ, কার্যকরী সদস্য পদে হারুন উর রশিদ, ফজলে ইলাহি স্বপন, মো. শফিকুল ইসলাম বেবু ও আব্দুল ওয়াহেদ প্রমুখ।

ফজলুল করিম ফারাজী/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।