শেষ পরীক্ষার দিনে প্রাণ গেলো এসএসসি পরীক্ষার্থীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০২:১৮ পিএম, ১৪ মার্চ ২০২৪

মানিকগঞ্জ সদরে ট্রাকচাপায় কাউসার হোসেন (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের জাগীর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাউসার হোসেন সাটুরিয়া উপজেলার জান্না গ্রামের আব্দুর রহমানের ছেলে। সে এ বছর মানিকগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। বৃহস্পতিবার ছিল তার শেষ পরীক্ষা।

পুলিশ ও স্থানীয়রা জানান, এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে সবগুলো পরীক্ষা সম্পন্ন করে কাউসার। বৃহস্পতিবার ছিল কৃষিশিক্ষা ব্যবহারিক পরীক্ষা। পরীক্ষায় অংশ নিতে সকালে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে কেন্দ্রে যাচ্ছিল। এ সময় ঢাকাগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় কাউসার।

এদিকে এ ঘটনায় বিক্ষোভ মিছিল করেছে মানিকগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা। পরীক্ষা শেষে তারা একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় শিক্ষার্থীরা কাউসার হত্যার বিচার দাবি করে।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বলেন, দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকেরচালক পলাতক রয়েছে। এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বি.এম খোরশেদ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।