মুন্সিগঞ্জে ট্রেনে কাটা পড়ে গরু ব্যবসায়ীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১২:১১ পিএম, ০২ এপ্রিল ২০২৪

মুন্সিগঞ্জের লৌহজংয়ে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে বজলু মিয়া (৫৫) নামে এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ৯টার দিকে মাওয়া সেনানিবাস চেকপোস্ট সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত বজলু মিয়ার বাড়ি কুষ্টিয়া জেলায় বলে জানা গেছে। তিনি মাওয়া সেনানিবাসের পেছনে সামাদ মিয়ার বাড়িতে বেড়াতে এসেছিলেন।

প্রত্যক্ষদর্শী ও রেল কর্তৃপক্ষ জানায়, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি পদ্মা সেতু অভিমুখে যাচ্ছিল। সকাল ৯টার দিকে সেনানিবাস চেকপোস্ট এলাকা অতিক্রম করার সময় বজলু মিয়া অসাবধানতাবসত রেললাইনে উঠে পড়লে ট্রেনে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে মাওয়া রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার হাসান উর রহমান জানান, ট্রেন আসার সময় অসাবধানতাবশত রেললাইনে উঠে পড়ায় এই দুর্ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ মাওয়া রেলওয়ে স্টেশনে রেল পুলিশের হেফাজতে রয়েছে।

আরাফাত রায়হান সাকিব/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।