এতিমদের সঙ্গে ইফতার করলো সিদ্ধিরগঞ্জ ডক্টরস ইউনিটি

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ১২:০৯ পিএম, ০৪ এপ্রিল ২০২৪

এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জ অঞ্চলে স্থায়ীভাবে বসবাসকারী এমবিবিএস ও বিডিএস চিকিৎসকদের সংগঠন ‘সিদ্ধিরগঞ্জ ডক্টরস ইউনিটি’।

বুধবার (৩ এপ্রিল) সিদ্ধিরগঞ্জের তাজমহল কমিউনিটি সেন্টারে হিরাঝিল এলাকার একটি মাদরাসার এতিম শিশুদের নিয়ে এ ইফতারের আয়োজন করা হয়।

এর আগে দোয়ার মাধ্যমে সকল চিকিৎসক এবং তাদের পরিবারের সুস্বাস্থ্য ও নিরাপত্তা কামনা এবং সংগঠনটির সমৃদ্ধি কামনা করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের আহ্বায়ক অধ্যাপক ডা. শাফিকুল ইসলাম ভূঁইয়া, সদস্য সচিব ডা. আল ওয়াজেদুর রহমান, সহকারী অধ্যাপক ডা. রাশেদুল কবির, ডা. শাহানা সুলতানা রুপা, সহকারী অধ্যাপক ডা. মাহবুবুর রহমান, সহকারী অধ্যাপক ডা. আবু ইউসুফ শাকিলসহ প্রায় ৫০ জন চিকিৎসক অংশ নেন।

উক্ত অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের পক্ষে অতিথি হিসেবে সিদ্ধিরগঞ্জ থানা প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি হোসেন চিশতি শিপলু উপস্থিত থেকে সিদ্ধিরগঞ্জে এরকম একটি চিকিৎসকদের সংগঠনকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস ব্যক্ত করেন। সেইসঙ্গে অতিথি হিসেবে উপস্থিত থাকা জাগো নিউজের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি রাশেদুল ইসলাম রাজু সংগঠনটির উত্তরোত্তর সফলতা কামনার পাশাপাশি সবসময় সংগঠনটির সঙ্গে থাকার ইচ্ছা ব্যক্ত করেন।

রাশেদুল ইসলাম রাজু/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।