ভোক্তা অধিকারের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ০৪ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুরে বিভিন্ন অনিয়মের দায়ে একটি ফার্মেসিসহ তিনটি প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে সদর উপজেলার চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহাকারী পরিচালক নুর হোসেন বাজার তদারকিকালে এ জরিমানা করেন।

ভোক্তা অধিকারের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

অর্থদণ্ডপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলোর মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ থাকায় রাসেল ফার্মেসিকে ১০ হাজার টাকা, কসমেটিকসে এমআরপি (সর্বোচ্চ খুচরা মূল্য) না থাকায় আলাউদ্দিন কনফেকশনারীকে দুই হাজার টাকা ও ইফতার সামগ্রী ঢেকে না রাখাসহ মূল্য তালিকা প্রদর্শন না করায় শ্রমিক হোটেলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে নুর হোসেন জাগো নিউজকে বলেন, অভিযানের সময় মেয়াদোত্তীর্ণ যেসব প্রতিষ্ঠানে অনিয়ম পাওয়া গেছে তাদেরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী জরিমানা করা হয়েছে। জনস্বার্থে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

কাজল কায়েস/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।