বাড়তি ভাড়া নিয়ে তর্ক, যাত্রীদের মারধরে বাসচালক-কন্ডাক্টরের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২:০১ এএম, ০৯ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় অতিরিক্ত ভাড়া আদায়ের জেরে বাগবিতণ্ডার একপর্যায়ে যাত্রীদের মারধরের শিকার হয়ে বাসের চালক ও কন্ডাক্টরের মৃত্যু হয়েছে। খবর পেয়ে দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৮ এপ্রিল) দুপুর ২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ইপিজেড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। অন্যান্য যাত্রীরা তাদের উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন, ইতিহাস পরিবহনের চালক গাজীপুরের টঙ্গী এলাকার সোহেল রানা বাবু (২৬) ও একই বাসের কন্ডাক্টর ময়মনসিংহ ফুলপুর এলাকার হৃদয় (৩০)। তারা রাজধানীর মিরপুরে চলাচলরত করে ইতিহাস পরিবহনে চালক ও কন্ডাক্টরের হিসেবে কাজ করতেন।

ইতিহাস পরিবহনের একটি বাসের হেলপারের বরাত দিয়ে পুলিশ জানায়, মিরপুর থেকে ছেড়ে আসা বাসটিতে বাড়তি ভাড়া নিয়ে যাত্রীদের সঙ্গে বাগবিতণ্ডা হয়। তাদের মধ্যে এক যাত্রী তাদের মারধরের হুমকি দেয়। পরে বাসটি ইপিজেড এলাকায় পৌঁছালে কয়েক যুবক বাসে উঠে চালক ও কন্ডাক্টরকে মারধর শুরু করে। এসময় বাসের হেলপার পালিয়ে যায়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদুর রহমান বলেন, বাড়তি ভাড়া চাওয়ায় যাত্রীদের হামলার শিকার হয় ইতিহাস পরিবহনের বাসচালক ও কন্ডাক্টরের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাহফুজুর রহমান নিপু/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।