ব্রাহ্মণবাড়িয়া-হবিগঞ্জের দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত ২০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ১৬ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের সঙ্গে হবিগঞ্জের লাখাই গ্রামবাসীর সংঘর্ষে চার পুলিশসহ অন্তত ২০জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। পরে পুলিশ লাঠিচার্জ ও টিয়ারশেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্র জানায়, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের ফান্দাউক এলাকায় বৈশাখী মেলা চলছে। এ উপলক্ষে আশপাশের এলাকা থেকেও লোকজন আসে। মঙ্গলবার বিকেলে পাশের হবিগঞ্জের লাখাইয়ের মুড়াকরি গ্রামের এক যুবকের সঙ্গে বাগবিতণ্ডা হয়। বিষয়টি তাৎক্ষণিক মীমাংসাও করে দেওয়া হয়। তবে সন্ধ্যায় দুই পক্ষের সীমানার একটি মাঠে শত শত লোক দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এ সময় ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ হয়।

এ বিষয়ে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহাগ রানা জানান, তুচ্ছ ঘটনার জের ধরে সংঘর্ষ হয়। তবে তাৎক্ষণিক পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আনে। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।