শ্রীপুরে জামালপুরগামী কমিউটার ট্রেন বিকল, সড়কে দীর্ঘ যানজট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২:৩১ এএম, ১৭ এপ্রিল ২০২৪

 

গাজীপুরে ঢাকা থেকে জামালপুরের দেওয়ানগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা জামালপুর কমিউটার ট্রেনের ইঞ্জিন এক নম্বর লাইনে বিকল হয়ে পড়েছে। এতে ২ নম্বর লাইনে জয়দেবপুর-ময়মনসিংহ সড়কে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। তবে, শ্রীপুর-গোসিঙ্গা সড়কের ওপর বিকল হওয়ায় ওই সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শ্রীপুর রেলস্টেশন এলাকায় শ্রীপুর-গোসিঙ্গা সড়কের ওপর ট্রেনের ইঞ্জিন বিকল হয়। এতে ট্রেন চলাচল স্বাভাবিক থাকলেও সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

শ্রীপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মো. শফিকুল ইসলাম জানান, মঙ্গলবার (১৬ এপ্রিল) আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরের দেওয়ানগঞ্জগামী ট্রেন ‌‘জামালপুর কমিউটার’ শ্রীপুর রেল স্টেশন এলাকায় প্রবেশ করে। স্টেশনে যাত্রা বিরতি শেষে ট্রেনটি জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার সময়ই সড়কের ওপর ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে তাৎক্ষণিকভাবে একই সড়কে চলাচলকারী ব্রহ্মপুত্র এক্সপ্রেসের সঙ্গে রিজার্ভ ইঞ্জিন ও মেরামতকারী প্রকৌশলী আনা হচ্ছে। আশা করা যাচ্ছে, কিছু সময়ের মধ্যে ট্রেনটি সড়কের ওপর থেকে সরিয়ে নেওয়া যাবে। এছাড়া শ্রীপুর স্টেশনের ১নম্বর লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক করা হবে।

এম এ আই/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।