গাছে ধাক্কা লেগে উড়ে গেলো বাসের ছাদ, যাত্রী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১০:৫৫ এএম, ২২ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জের শাহজাদপুরে সড়কের গাছের সঙ্গে ধাক্কা লেগে আল শামীম (২৪) নামের এক বাসযাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও তিন যাত্রী গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

সোমবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে শাহজাদপুর বগুড়া-নগরবাড়ি মহাসড়কের টেটিয়ারকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আল শামীম পাবনার সুজানগর উপজেলার মধুপুর গ্রামের রাশেদুল ইসলামের ছেলে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওয়াদুদ এ তথ্য নিশ্চিত করে জাগো নিউজকে জানান, এ ঘটনায় ঢাকাগামী ওই বাসের পুরো ছাদ উড়ে গেছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে বাসের চালক ও হেলপার পালিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, পাবনা থেকে ঢাকাগামী সি লাইনের একটি বাস মহাসড়কের টেটিয়ারকান্দি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছে ধাক্কা দেয়। এতে বাসের পুরো ছাদ উড়ে যায়। পরে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় যাত্রী আল শামীমের মৃত্যু হয়। এ ঘটনায় বাসটি থানায় আনা হয়েছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ৷

এম এ মালেক/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।