কুমিল্লায় নির্বাচনী সহিংসতায় ছাত্রদল-যুবদলের ৩ নেতা কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ২২ এপ্রিল ২০২৪

কুমিল্লায় নির্বাচনী সহিংসতার অভিযোগে করা মামলায় দক্ষিণ জেলা যুবদলের সদস্য সচিব ও ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ তিন নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২২ এপ্রিল) কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক নাসরিন জাহান জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে পাঠানো নেতারা হলেন, কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সদস্য সচিব ফরিদ উদ্দিন শিবলু, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি নুরুল আলম চৌধুরী নোমান।

আসামিপক্ষের আইনজীবী আলী আক্কাস জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে নির্বাচনী সহিংসতার একটি মামলায় কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সদস্য সচিব ফরিদ উদ্দিন শিবলু, ছাত্রদলের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি নুরুল আলম চৌধুরী নোমান আজ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। তবে বিচারক তাদের জামিন নামঞ্জুর আদালতে পাঠানোর নির্দেশ দেন।

জাহিদ পাটোয়ারী/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।