ব্যবসায়ী নেতার মৃত্যু

আখাউড়া বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১২:০৪ পিএম, ২৪ এপ্রিল ২০২৪
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে ভারত থেকে আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে।

আখাউড়া স্থলবন্দরের আমদানি রপ্তানিকারক এসোসিয়েশনের সাবেক সভাপতি সফিকুল ইসলামের মৃত্যুতে বুধবার (২৪ এপ্রিল) স্থলবন্দরে ছুটি ঘোষণা করে ব্যবসায়ীরা।

বুধবার (২৪ এপ্রিল) স্থলবন্দর আমদানি রপ্তানিকারক অ্যাসোসিয়েশন ও সিঅ্যন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন যৌথভাবে এক বিজ্ঞপ্তিতে এ ছুটি ঘোষণা করে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি হাজি মো. সফিকুল ইসলাম ঢাকার একটি হাসপাতালে মঙ্গলবার রাত ১০টায় মারা যান। তার মৃত্যুতে আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সব সদস্য গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে বুধবার আখাউড়া স্থল বন্দরে মাছ ব্যতিত সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে।

সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফোরকান আহমেদ খলিফা জানান, ব্যবসায়ী নেতা সফিকুল ইসলামের মৃত্যুতে আমরা শোকাহত। তিনি এই বন্দরে প্রথম দিক থেকে ব্যবসা করে গেছেন। উনার মৃত্যুতে একদিনের জন্যে আমদানি রপ্তানি বন্ধ রাখা হয়েছে। তবে পচনশীল পণ্য হওয়ায় মাছ রপ্তানি স্বাভাবিক থাকবে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) থেকে যথারীতি আমদানি রপ্তানি কার্যক্রম স্বাভাবিক থাকবে।

আবুল হাসনাত মো. রাফি/এএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।