ফরিদপুর মেডিকেলে অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে কমিটি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ১৬ মে ২০২৪

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে সাত সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

প্রাথমিকভাবে তদন্ত কমিটির সদস্যের নাম-পরিচয় ও অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসানে তালুকদার ও পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম।

ফরিদপুর মেডিকেলে অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে কমিটি

ডিসি কামরুল আহসান তালুকদার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের আগুনের ঘটনায় সাত সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে তদন্ত শেষ করে দ্রুততম সময়ের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

আরও পড়ুন

তিনি আরও বলেন, শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর আগুন লাগার সঠিক কারণ জানা যাবে।

ফরিদপুর মেডিকেলে অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে কমিটি

এর আগে বৃহস্পতিবার (১৬ মে) সকাল সাড়ে ৮টার দিকে হাসপাতালটির দ্বিতীয় তলার স্টোর রুমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কয়েকটি টিমের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এন কে বি নয়ন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।