ইউপি সদস্যকে মারধর, অভিযুক্তকে ঢাকা থেকে গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ১৮ মে ২০২৪

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়ন পরিষদে ওয়ার্ড মেম্বারকে মারধর করায় আল মামুন (৩২) নামে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৮ মে) দুপুরে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার (১৭ মে) সকালে ঢাকার মোহাম্মদপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

ইউপি সদস্যকে মারধর, অভিযুক্তকে ঢাকা থেকে গ্রেফতার

আল মামুন ওই ইউনিয়নের চাপারকোনা গ্রামের আমিনুদ্দিন মাস্টারের ছেলে।

আরও পড়ুন

পুলিশ ও ভুক্তভোগী সূত্র জানায়, বুধবার (১৫ মে) দুপুরে উপজেলার ডোয়াইল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল হক সচিবের রুমে বসে দাপ্তরিক কাজ করছিলেন। এসময় আল মামুন তার সহযোগীদের নিয়ে ইউনিয়ন পরিষদে ঢুকে তাকে বাইরে যেতে বলেন। এসময় কাজ রেখে তিনি বাইরে যেতে না চাইলে আল মামুন চড়াও হয়ে তাকে মারধর করেন। পরে স্থানীয়রা রেজাউল হককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে ওই ঘটনার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পরবর্তীতে ইউপি সদস্য মো. রেজাউল হক সরিষাবাড়ী থানায় মামলা করেন। এরপর থেকেই মামুন পলাতক ছিলেন।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, আসামি মামুনকে আদালতে সোপর্দ করা হবে। তার বিরুদ্ধে একাধিক মামলা চলমান।

মো. নাসিম উদ্দিন/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।