জামালপুরে কার্যালয়ে ঢুকে ইউপি মেম্বারকে মারধর, ভিডিও ভাইরাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৯:০০ পিএম, ১৫ মে ২০২৪

জামালপুরের সরিষাবাড়ীতে ইউনিয়ন পরিষদ ভবনে ঢুকে এক ওয়ার্ড মেম্বারকে বেধড়ক মারধর করেছে স্থানীয় সন্ত্রাসী। মারধরের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

আহত ব্যক্তির নাম রেজাউল হক। তিনি ৩ নম্বর ডোয়াইল ইউনিয়ন পরিষদের দুই নম্বর ওয়ার্ড মেম্বার। হামলায় জড়িত আল মামুন ওই ইউনিয়নের চাপারকোনা গ্রামের আমিনুদ্দিন মাস্টারের ছেলে।

বুধবার (১৫ মে) দুপুর সাড়ে ১২টার দিকে ইউনিয়ন পরিষদ ভবনের সচিবের কক্ষে এ ঘটনা ঘটে।

ইউপি মেম্বার রেজাউল হক অভিযোগ করে বলেন, সচিবের রুমে বসে তিনি দাপ্তরিক কাজ করছিলেন। এসময় আল মামুন তার সহযোগীদের নিয়ে ইউনিয়ন পরিষদে ঢুকে তাকে বাইরে যেতে বলেন। কাজ রেখে তিনি বাইরে যেতে না চাইলে আল মামুন চড়াও হয়ে এলোপাতাড়ি কিল-ঘুসি মারতে থাকেন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বিষয়টি নিশ্চিত করে ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন বলেন, ‘অভিযুক্ত আল মামুন এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সে এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। এর আগে সে আমার বাড়িতেও হামলা ও এক ইউপি মেম্বারকে হুমকি দিয়েছিল।’

অভিযুক্ত আল মামুনের বক্তব্য জানতে তার ফোনে বারবার চেষ্টা করলেও বন্ধ পাওয়া যায়।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, ইউপি মেম্বারকে মারধরের ঘটনা শুনেছি। লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নাসিম উদ্দিন/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।