ভোটকেন্দ্রে যাওয়ার পথে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ১২:২৯ পিএম, ২১ মে ২০২৪

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভোটকেন্দ্রে যাওয়ার পথে আবু সাঈদ (৫২) ও হাসান খান (২৫) নামে আনারস প্রতীকের দুই সমর্থককে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকরা।

মঙ্গলবার (২১ মে) সকাল সাড়ে ৬টা থেকে ৯টা পর্যন্ত বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের চর দক্ষিণবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। আহত ইউপি সদস্য আবু সাঈদ নবাবপুরের ২নং ওয়ার্ড সদস্য ও হাসান খান চর দক্ষিণবাড়ী গ্রামের আক্কাস আলী খানের ছেলে। হাসানকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে এ ঘটনায় পুলিশ একটি হাতুড়িসহ নাহিদ (১৬) নামে একজনকে আটক করেছে।

জানা গেছে, এই কেন্দ্রে ভোটার রয়েছেন ৩ হাজার ৪৯০ জন। ২ জন চেয়ারম্যান, ৬ জন ভাইস চেয়ারম্যান ও ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আহত ইউপি সদস্য আবু সাঈদ বলেন, কখনো কারো কোনো ক্ষতি করিনাই। মোটরসাইকেল প্রতীকের প্রার্থী সাধনের পক্ষ নিয়ে সকাল ৬টার দিকে হামলা করে কয়েকজন যুবক। এসময় ইট দিয়ে আঘাত করে মাথা ফাটানোসহ হাত ভেঙে দিয়েছে।

বড়ই চারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের ইনচার্জ এএসআই আব্দুর রহমান বলেন, যে ঘটনা ঘটেছে, সেটি তার কেন্দ্র এলাকা থেকে অনেক দূরে। ওই ঘটনার কোনো প্রভাব ভোটকেন্দ্রে পড়েনি এবং সকাল থেকে ভোটার উপস্থিতি অনেক ভালো।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, হামলার সঙ্গে জড়িত সন্দেহে নাহিদ নামে একজনকে একটি হাতুড়িসহ আটক করা হয়েছে। হামলাকারীদের শনাক্তে কাজ চলছে।

রুবেলুর রহমান/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।