ডিলারের কাছ থেকে খাদ্য কর্মকর্তার ঘুস নেওয়ার ভিডিও ভাইরাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১০:২৮ এএম, ২২ মে ২০২৪

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা খাদ্যবান্ধব কর্মসূচির ডিলারদের কাছ থেকে খাদ্য কর্মকর্তা তরিকুল ইসলামের প্রকাশ্যে ঘুস নেওয়ার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। মঙ্গলবার (২১ মে) দুপুরের দিকে দুই মিনিট ২৭ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়, উপজেলার আলগি ইউনিয়নের ডিলার মো. আসাদুজ্জামান ও ঘারুয়া ইউনিয়নের আবুল বাশার মিয়ার কাছ থেকে ঘুস নিচ্ছেন উপজেলা খাদ্য কর্মকর্তা তরিকুল ইসলাম।

এ সময় এক ডিলারকে বলতে শোনা যায়, ‘স্যার যে কয়বার যাওয়া লাগে আপনি যাইয়েন, কোনো লোক পাঠাইয়েন না। আপনি নিজে খারাপ কথা বইলেন, কিন্তু অন্যকে দিয়ে বলিয়েন না।’

পাশ থেকে আরেকজন বলেন, ‘স্যার যা বলার আপনি বলে দিয়েন। আপনার ডিলাররা কোনো অনিয়ম করে না।’

এ বিষয়ে জানতে চাইলে ঘারুয়া ইউনিয়নের ডিলার আবুল বাশার মিয়া জানান, খাদ্য কর্মকর্তা স্যারের সঙ্গে আমাদের কোনো লেনদেন নেই। আমরা খাদ্যবান্ধব ডিলার রাজ্জাকের সঙ্গে লেনদেন করি। অনেক সময় টিসিবির মালের টাকা তার কাছে জমা রাখি। কিন্তু তরিকুল স্যারের সঙ্গে কোনো লেনদেন করিনি।

এ বিষয়ে খাদ্য কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, যে ভিডিও দেখেছেন বাস্তবে তা সঠিক না।

ভিডিওর বিষয়ে ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিএম কুদরত-এ-খুদা বলেন, এখন পর্যন্ত আমি ভিডিওটি দেখিনি। তবে এমন ঘটনা যদি ঘটে থাকে তাহলে অবশ্যই ওই কর্মকর্তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে ফরিদপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. ফরহাদ খন্দকার জানান, ভিডিওটি আমি দেখেছি। এ বিষয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এন কে বি নয়ন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।