সিরাজগঞ্জ

কমিউনিটি মেডিকেল কর্মকর্তাকে মারধর, শিক্ষক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১১:০২ পিএম, ২২ মে ২০২৪

সিরাজগঞ্জের কাজীপুর চালিতাডাঙ্গা ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের কমিউনিটি মেডিকেল কর্মকর্তা মনিরুজ্জামান মনিরকে মারধরের ঘটনায় এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার রুহুল আমিন বাবলু (৪৩) একই উপজেলার চরাঞ্চলের চরদোরতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভুক্তভোগী মনিরের আপন বড় ভাই।

এর আগে মঙ্গলবার (২১ মে) ভোরে উপ-স্বাস্থ্য কেন্দ্রের একটি কক্ষ থেকে মনিরকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর বুধবার সকালে ভুক্তভোগী মনিরুজ্জামান মনির বাদী হয়ে শিক্ষক রুহুল আমিন বাবলুকে প্রধান করে ১০ জনের নামে মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, কমিউনিটি মেডিকেল কর্মকর্তা মনিরুজ্জামান মনির ও গ্রেফতার শিক্ষক রুহুল আমিন বাবলু উপজেলার নিশ্চিন্তপুর ইউনিয়নের ডিগ্ৰি দোরতা গ্ৰামের মৃত আজম আলী সেখের ছেলে। তাদের দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে শিক্ষক রুহুল আমিন বাবলু ও তার লোকজন নিয়ে মঙ্গলবার (২১ মে) ভোরে উপ-স্বাস্থ্য কেন্দ্রে প্রবেশ করে মনিরকে মারধর ও এসিড নিক্ষেপসহ অগ্নিসংযোগের ঘটনা ঘটায়।

কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, আজ সকালে শিক্ষক রুহুল আমিন বাবলুসহ ১০ জনের বিরুদ্ধে সরকারি প্রতিষ্ঠানে হামলা, অগ্নিসংযোগ, মারধর, টাকা ছিনতাই ও এসিড নিক্ষেপের অভিযোগে বাংলাদেশ দণ্ডবিধি ও এসিড নিক্ষেপ আইনে মামলা রুজু হয়েছে। এ মামলা রুজু হওয়ার পর চরাঞ্চলে অভিযান চালিয়ে প্রধান আসামি ও চরদোরতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং বাদীর আপন বড়ভাই রুহুল আমিন বাবলুকে গ্ৰেফতার করা হয়েছে। এ মামলার বাকি আসামিদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

এম এ মালেক, সিরাজগঞ্জ/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।