ভারত থেকে অবৈধ অনুপ্রবেশকালে ৮ বাংলাদেশি আটক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ১১:০০ এএম, ২৩ মে ২০২৪

যশোরের বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশকালে শিশুসহ ৮ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

বুধবার (২২ মে) রাতে এক নম্বর ঘিবা গ্রামের একটি মাঠের মধ্যে থেকে তাদের আটক করা হয়। এ সময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।

আটকরা হলেন- খুলনার তেরখাদা থানার সোবহান খান (৪০), তার স্ত্রী সেলিনা খাতুন (৩০), তাদের ছেলে সাইফুল খান (৮), নড়াইলের কালিয়া থানার মিঠুন শেখ (৪০), তার স্ত্রী আসমা খাতুন (৩৫), তাদের ছেলে আরিফ খান (১৭) ও মো. মুন্না (১৫) এবং যশোরের মনিরামপুর থানার মোসা. রেহানা (২৬)।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের রঘুনাথপুর ক্যাম্পের কমান্ডার হাবিলদার অহিদুজ্জামান জানান, রঘুনাথপুর ক্যাম্পের বিজিবির একটি টহল দল এক নম্বর ঘিবা গ্রামের একটি মাঠ দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় ৮ বাংলাদেশি নাগরিককে আটক করে। অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে আটকদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

গত ১৮ মে এক মিয়ানমার নাগরিকসহ চার বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছিল ঘিবা বিওপির বিজিবি সদস্যরা। এ সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশ বাড়ছে।

জামাল হোসেন/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।