ভাড়া বাসায় মিললো প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ২৫ মে ২০২৪
ফাইল ছবি

মাদারীপুরের শিবচরে নিলুফা আক্তার নীলা (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৫ মে) দুপুরে শিবচর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের যাদুয়ারচর ব্রিজ এলাকায় ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নিলুফা আক্তার নীলা শিবচর উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের সৌদি প্রবাসী আক্তার হোসেনের স্ত্রী। তিনি তার কন্যা সন্তানসহ ঐ বাসায় থাকতেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নীলার স্বামী বিদেশে থাকার সুবাদে সন্তানকে নিয়ে তিনি শিবচর পৌর এলাকায় শফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থাকেন। গত কয়েকদিন ধরে পারিবারিক বিভিন্ন সমস্যার কারণে স্বামীর সঙ্গে প্রায়ই তার ঝগড়া হতো। শনিবার ঘরের মধ্যে দরজা আটকানো দেখে প্রতিবেশীরা তাকে ডাকাডাকি করে। কোন সাড়া-শব্দ না পেয়ে ঘরের জানালা দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

নীলার চাচী কাজল রেখা জাগো নিউজকে বলেন, ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। নীলা ঝুলন্ত অবস্থায় গলায় ফাঁস দেওয়া ছিল। তবে ওর দুই পা বাঁধা ছিল। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আয়শা সিদ্দিকা আকাশী/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।