শাহজালালের মাজারের উরসে প্রধানমন্ত্রীর উপহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিলেট
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ২৬ মে ২০২৪

প্রতিবছরের ন্যায় হযরত শাহজালালের (রহ.) মাজারের বার্ষিক উরস উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে তিনটি গরু হস্তান্তর করেছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)।

রোববার (২৬ মে) বিকেল সাড়ে ৫টায় মাজারের মোতাওয়াল্লি ফতেউল্লাহ আল আমানের কাছে এ উপহার হস্তান্তর করা হয়। সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী যুক্তরাজ্যে সফরে থাকায় ভারপ্রাপ্ত মেয়র মখলিছুর রহমান কামরান উপহার হস্তান্তর করেন।

মখলিছুর রহমান কামরান বলেন ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রতিবছর উরসের সময় মাজারে আগত ভক্তদের খাবারের জন্য গরু উপহার দেওয়া হয়। এবারও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তিনটি গরু হস্তান্তর করেছে সিটি করপোরেশন।’

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী সিলেটের মানুষের আবেগ-অনুভূতির সঙ্গেও সম্পৃক্ত। তাই সিলেটের বিশেষ বিশেষ দিনে তিনি উপহারসামগ্রী পাঠান।

এসময় সিটি করপোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, শেখ তোফায়েল আহমদ শেপুল, আব্দুর রকিব বাবলু, জয়নাল আবেদীন, আব্দুল মুহিত জাবেদ, এস এম শওকত আমীন তৌহিদ, আব্দুর রকিব তুহিন, রায়হান হোসেন, হেলাল আহমদ, রকিব খান, রেবেকা বেগম, প্রধান নির্বাহী কর্মকত ইফতেখার আহমেদ চৌধুরী, প্রধান নির্বাহী প্রকৌশলী নুর আজিজুর রহমান, সচিব আশিক নুর, বর্জ্য ব্যবস্থাপনা প্রধান লে. কর্নেল একলিম আবদীন (অব.), পরিবহন শাখা বিভাগীয় প্রধান লে. কর্নেল মাহমুদুল্লাহ সজীব (অব.), জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর প্রমুখ উপস্থিত ছিলেন।

আহমেদ জামিল/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।