চাঁদপুর থেকে লঞ্চ-ফেরি চলাচল শুরু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ২৮ মে ২০২৪

চাঁদপুর লঞ্চঘাট থেকে লঞ্চ ও অন্যান্য নৌযান এবং হরিণা ফেরিঘাট থেকে ফেরি চলাচল আবার শুরু হয়েছে। মঙ্গলবার (২৮ মে) দুপুর ১টা থেকে লঞ্চ ও ফেরি চলাচল শুরু হয়।

চাঁদপুর বিআইডব্লিউটিএর উপ-পরিচালক মোহাম্মদ নাহিদ হোসেন এবং বিআইডব্লিউটিসি চাঁদপুর হরিণা ফেরিঘাটের ম্যানেজার (বাণিজ্য) ফয়সাল আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে চাঁদপুর থেকে শনিবার (২৫ মে) দিনগত রাত ১২টায় লঞ্চসহ সবধরনের নৌযান এবং রোববার (২৬ মে) বিকেল ৫টায় চাঁদপুর-শরীয়তপুর রুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়।

চাঁদপুর থেকে লঞ্চ-ফেরি চলাচল শুরু

চাঁদপুর বিআইডব্লিউটিএর (বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ) উপ-পরিচালক মোহাম্মদ নাহিদ হোসেন বলেন, ঘূর্ণিঝড় রিমালের কারণে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ শনিবার দিনগত রাত ১২টা থেকে সবধরনের নৌযান চলাচল বন্ধ রাখা হয়। আজ দুপুর ১টা থেকে চাঁদপুর-ঢাকা ও চাঁদপুর-নারায়ণগঞ্জসহ সব রুটে লঞ্চসহ সবধরনের নৌ চলাচল শুরু হয়েছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) চাঁদপুর হরিণা ফেরিঘাটের ম্যানেজার (বাণিজ্য) ফয়সাল আলম চৌধুরী বলেন, আজ সকালে ঘূর্ণিঝড়ের প্রভাবে বাতাসের গতি ও বৃষ্টি কমলেও ফেরিঘাটের পন্টুন ক্ষতিগ্রস্ত হয়। পন্টুনগুলো মেরামত করে দুপুর ১টায় চাঁদপুর-শরীয়তপুর ফেরি রুটে ফেরি চলাচল শুরু হয়েছে।

শরীফুল ইসলাম/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।