রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে আহত সেই চেয়ারম্যানের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০৫:১২ এএম, ৩১ মে ২০২৪
নিহত চেয়ারম্যান আতুমং মারমা

দুর্বৃত্তদের গুলিতে আহত রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলার বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতুমং মারমা (৫১) মারা গেছেন। বৃহস্পতিবার (৩০ মে) রাত ১১টা ৪৮ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান বীরত্তোম তনচংগ্যা আতুমং মারমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জাগো নিউজকে জানান, আতুমং আহত হওয়ার পর থেকেই চট্টগ্রামে চিকিৎসাধীন ছিলেন। রাতে তার সঙ্গে থাকা ওয়ার্ড মেম্বার ও স্বজনরা ফোন করে জানিয়েছেন তিনি সেখানেই মারা গেছেন।

এর আগে গত ২১ মে রাত সাড়ে ১১টায় ইউনিয়নের বড়থলী পাড়ায় তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। ওই সময় তিনি বড়থলী পাড়ার একটি বাড়িতে রাতের খাবার খাচ্ছিলেন।

আরও পড়ুন

স্থানীয়রা জানান, গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সেনা ক্যাম্পে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে পরদিন সকালে তাকে রুমা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ওই সময় আহত আতুমং মারমা অভিযোগ করেন, তার ইউনিয়নের ওয়ার্ড মেম্বার ওয়াইবা ত্রিপুরা তাকে (৫০) গুলি করেছেন। তবে কী কারণে গুলি করেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।

সাইফুল উদ্দীন/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।