রাঙ্গামাটিতে একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০১:০৪ পিএম, ১১ জুন ২০২৪

রাঙ্গামাটিতে একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এক মা। সোমবার (১০ জুন) সন্ধ্যায় শহরের বিজয় সরণীর একটি বেসরকারি হাসপাতালে মা জিহান ও বাবা মো. শাহজালালের ঘর আলো করে আসে এই তিন পুত্র সন্তান। তারা শহরের দেওয়ান পাড়া এলাকার বাসিন্দা।

এর আগে সোমবার সকালে মা জিহানকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সন্তান জন্মদানের পর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নবজাতকদের মামা মো. রমজান আলী বলেন, গতকাল (সোমবার) সকালে বোনকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করি। এখানকার ডাক্তার আজ (মঙ্গলবার) সকালে তার ডেলিভারি করবেন বলেছিলেন। কিন্তু সন্ধ্যা হতেই তার প্রসব বেদনা বাড়তে থাকলে হাসপাতালের ডাক্তারদের পরামর্শে আমরা তাকে এলায়েন্স বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। সেখানেই অস্ত্রোপচারের মাধ্যমে তিন সন্তানের জন্ম হয়। আমার বোন ও বাচ্চারা এখন সুস্থ আছেন।

রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. শওকত আকবর জানান, গতকাল সন্ধ্যায় মা জিহান তিন সন্তানের জন্ম দিয়েছেন। জন্মের সময় তাদের ওজন ছিল ১৫৯৫ গ্রাম। মায়ের শারীরিক পরিস্থিতি কিছুটা খারাপ হওয়ায় আমরা চট্টগ্রামে রেফার করেছি। বাচ্চাগুলো আমাদের পর্যবেক্ষণে ছিল। এখন তাদের মায়ের কাছে নিয়ে যাওয়ার জন্য বলা হয়েছে।

সাইফুল উদ্দীন/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।